Pages

Thursday 14 August 2014

মামা ভাগ্নি চোদন

আমার বয়স বাইশ। ঈদের দিন আমার কাজিনের বাসায় দেখা করতে গেলাম। কাজিনের একটা ১৮ বছরের মেয়ে আছে নাম লিজা। খুব সুন্দরী আর অপূর্ব মেয়ে। ফ্রেন্ডলি, স্মার্ট এবং ভালো ছাত্রী। এইচএসসি পাশ করে ইউএসএ যাবে এ সপ্তাহ পর। ঈদের দেখা আর তাকে বিদায়-দুইটাই এক ট্রিপে সাড়বো ভাবছি। লিজাকে ভাগ্নি হিসেবে দেখে আসছি বরাবর। কামনার চোখে দেখি নাই। কিন্তু সেদিন তার প্রতি জানিনা কেন আকৃষ্ট হয়ে পড়লাম। সুন্দর লো কাট ব্লাউজের সঙ্গে শাড়ী পরেছে। আর হালকা মেক আপ করেছে।
আমাকে দেখে উৎসাহিত হয়ে বলল, জামি মামা এতো দেরি করে এলে। আমি ভাবলাম তুমি আর আসবে না।
-তোমাকে ঈদের দিন না দেখে থাকতে পারি? একটু দেরি হলেও না এসে পারবো না।
বসে সবার সঙ্গে কথা বলতে লাগলাম। কিন্তু লিজার দুধের উপর থেকে চোখ সরাতে পারলাম না। কিছুক্ষণ পর লিজার মা বললেন, জামি আমরা একটু বাইরে যাবো। দুই ঘণ্টা পর আসবো। তুমি থাকো। লিজার সঙ্গে কথা বলো। আমরা আসলে যাবে। ও যেন একা না থাকে। আজকাল দিনকাল ভালো না।
লিজা বলে উঠলো, মামা প্লিজ থাকো, আবার কবে দেখা হয় জানিনা। শখ মিটিয়ে গল্প করবো।
বাবা মা বের হয়ে যেতেই বলল, জামি মামা একটা কথা জিজ্ঞেস করতে পারি?
-করো।
-নীলুর সঙ্গে দেখা হয়েছে?


মামা ভাগ্নি চোদন

নীলু একটা মেয়ে। যাকে আমি ৫ দিন আগে চুদেছি। কিন্তু আমার জানা ছিলো না যে লিজা তাকে চিনে। বললাম, কোন নীলু?
হেসে বলল, ঢং করো না। জানো না কোন নীলু? কয়টা নীলুর সঙ্গে তোমার মাখামাখি শুনি?
বুঝলাম আমার ব্যপারটা সে জেনে গেছে। বলল, নীলু আমার ফ্রেন্ড। আমাদের মাঝে কোন সিক্রেট নাই।
-সিক্রেট যদি না থাকে তাহলে তো সব জানো।
আমাকে বললো, মামা আমি এখন এডাল্ট। বাচ্চা নই। কাজেই এডাল্ট-এর মতো কথা বলো।
আমার ব্রেইন তখন দ্রুত কাজ করা শুরু করলো। বুঝলাম ভাগ্নি সেক্স নিয়ে কথা বলতে চায়। আমি ভাবলাম এই আমার চান্স। গুলি মার মামা আর ভাগ্নি। এখন কামনায় জাগ্রত দুই নরনারী আমরা।
-বলো তাহলে এডাল্ট হিসেবে কি জানতে চাও?
-তুমি কি ওকে বিয়ে করবে?
আমি বললাম, না।
-তাহলে ওকে কেন নিয়ে খেলছো?
-খেলতে চাই বলে খেলছি।
-কেউ খেলতে চাইলেই খেলবে?
আমি বললাম, কেন খেলবো না।
-খেলাতে কি মজা পাও?
-বারে, সেটাতো বলে বুঝাতে পারবো না। তুমি যখন এডাল্ট তুমি নিশ্চয় খেলেছো, তুমি নিশ্চই জানো।
আরো বললাম, নিলু কি বলেছে?
-বলেছে তুমি নাকি এক্সপার্ট লাভার। ওকে খুব সেটিসফাই করো তুমি। তুমি খুব ভালো। ওর নুনু চুষো।
আমার ধন তখন খাড়া হওয়া শুরু করে দিয়েছে। ভাগ্নির মুখে নুনু শব্দটা শুনে আর তার মুখে সেক্সি এক্সপ্রেশন দেখে বুঝলাম ভাগ্নির চুদার রং জেগেছে। বললাম, তোমার নুনু কেউ চুষে না?
-তোমার মতো ভালো না, যদি নীলু ঠিক বলে থাকে।
ততক্ষণে আমি তার হাত ধরেছি, আর সেও আমার হাত শক্ত করে ধরে নিয়েছে। বললাম, ভালো চোষা খেতে চাও নাকি? নীলু যে রকম পায়?
বললো, দাওনা চুষে ঈদের প্রেজেন্ট হিসাবে। বলে উঠে হাত ধরে বেডরুমে নিয়ে গেল। দরজা বন্ধ করার আগেই আমি তাকে জড়িয়ে চুমু খেতে লাগলাম। লিজা খুব রেসপন্ড করলো। মুখের ভিতরে জিব ঢুকিয়ে দিল। বুঝলাম, অভিজ্ঞতা আছে। কাপড় খুলতে সময় লাগলো না। ল্যাংড়া আমের মতো দুইটা মাই নিপল খাড়া হয়া আছে, কাঁপছে। আমার ধন আকাশের দিকে তাকিয়ে আছে। তার হাত আমার ধনটাকে জড়িয়ে নিলো। আমার মাথা আসমানে উঠলো। রক্ত চড়ে গেল মাথায়। ওর নিপল কামড়ে ধরলাম।
-মামা কামড়াও, ওহ আআহ, কি মজা এতোদিন কেনে আমাকে কামড়াও নাই, খালি নীলুকে চুদেছ । ও আমার মাথা বুকের মাঝে জড়িয়ে ধরলো, ঠেলে খাটে ফেলে দিলাম। আঙ্গুল দিলাম নুনুতে। রসে ভিঁজে গুদ টস টস করছে। লম্বা বাল ভেঁজা। কিন্তু ভিতরে আঙ্গুল দিতে গিয়ে দেখলাম ভাগ্নি আমার ভার্জিন। ধন আরো টানটান করে উঠলো। ভার্জিন চুদবো কি মজা। ওকে শুয়িয়ে দিয়ে দুধ থেকে চুমু খাওয়া শুরু করলাম আর নিচে যেতে লাগলাম। পেটে নাভিতে আর পরে গুদে মুখ লাগাতেই আওয়াজ করে গোঙাতে লাগলো। বললো, তোমার নুনুটা আমার মুখের কাছে দাও। আমার তো রসে তখন ডোবার অবস্থা। সিক্সটি নাইন পজিশনে গেলাম। ও চুক চুক করে চুষতে লাগলো, আমিও চাটতে লাগলাম আমার ভাগ্নির গুদ। অনেক গুদ চুষেছি কিন্তু এটার মতো মজা পাই নাই। মিষ্টি একটা গন্ধ আর স্বাদ। সব রস চেটে খাচ্ছি। কিন্তু শেষ হচ্ছেনা। যত চুষি তত বের হয়। আমার লিঙ্গের মাথা আলতো করে চেটে দিলো ভাগ্নি তার জিভের ডগা দিয়ে। সারা শরীরে ইলেক্ট্রিসিটি চলতে লাগলো।
আর যখন পারিনা, বললাম এখন ঢুকি? বললো, আসো আমার চোদনবাজ মামা। চোদো তোমার ভাগ্নিকে। আমেরিকা যাবার আগে তার গুদ ভরে দাও তোমার রসে।
ওপরে উঠে নুনু লাগালাম নুনুতে। প্রথম ঠাপে ঢুকলো না, ব্যথা পেল। আমি সরে এলাম। বললো, না যাবে না। নিজে তখন টেনে এনে আমার পাছায় চাপ মেরে ভিতরে ঢুকালো। পট করে একটা আওয়াজ হলো আর আমি জেন এক পিচ্ছিল গুহায় পড়ে গেলাম। টাইট গরম পিচ্ছিল ভোদা। পাঁচ মিনিটে মাল বের হয়ে গেল, হাপাতে লাগলাম। নুনু বের করে দেখি ভাগ্নির নুনুতে রক্ত সেটা দেখে ও মহা খুশী। বললো, যাক ভার্জিনিটা গেল। আর রাখতে পারছিলাম না। টাইম ছিলোনা বলে লম্বা একটা চুমু দিয়ে উঠলাম। সাত দিন পর ভেঁজা চোখে তাকে প্লেনে তুলে দিয়ে আসলাম

1 comment:

  1. hi friend's all sex korta chao বিসস্তু পাসসেন না আমাকে কল দাও ।01763036251। ফন সেক্স করতে কল দেন 01763036251.ফন সেক্স৩০০টাকা ইমু সেক্স ৮০০টাকা রেয়াল্ল সেক্স ৪০০০টাকা ১রাত। বেসসস্ত সেক্স বন্দু খুসসেনআমাকে কল দাও 01763036251যেখানে সেক্স করবেন আমেকে কল দাও 01763036251Bondu rasex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763036251"Phnsex 300taka"" imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্সkorla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhonecontack me 01763036251. সব সময় কল দাও 01763036251hi friend's all sex korta chao বিসস্তু পাসসেন না আমাকে কল দাও ।01763036251। ফন সেক্স করতে কল দেন 01763036251.ফন সেক্স৩০০টাকা ইমু সেক্স ৮০০টাকা রেয়াল্ল সেক্স ৪০০০টাকা ১রাত। বেসসস্ত সেক্স বন্দু খুসসেনআমাকে কল দাও 01763036251যেখানে সেক্স করবেন আমেকে কল দাও 01763036251Bondu rasex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763036251"Phnsex 300taka"" imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্সkorla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhonecontack me 01763036251. সব সময় কল দাও 01763036251hi friend's all sex korta chao বিসস্তু পাসসেন না আমাকে কল দাও ।01763036251। ফন সেক্স করতে কল দেন 01763036251.ফন সেক্স৩০০টাকা ইমু সেক্স ৮০০টাকা রেয়াল্ল সেক্স ৪০০০টাকা ১রাত। বেসসস্ত সেক্স বন্দু খুসসেনআমাকে কল দাও 01763036251যেখানে সেক্স করবেন আমেকে কল দাও 01763036251Bondu rasex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763036251"Phnsex 300taka"" imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্সkorla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhonecontack me 01763036251. সব সময় কল দাও 01763036251hi friend's all sex korta chao বিসস্তু পাসসেন না আমাকে কল দাও ।01763036251। ফন সেক্স করতে কল দেন 01763036251.ফন সেক্স৩০০টাকা ইমু সেক্স ৮০০টাকা রেয়াল্ল সেক্স ৪০০০টাকা ১রাত। বেসসস্ত সেক্স বন্দু খুসসেনআমাকে কল দাও 01763036251যেখানে সেক্স করবেন আমেকে কল দাও 01763036251Bondu rasex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763036251"Phnsex 300taka"" imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্সkorla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhonecontack hi friend's all sex korta chao বিসস্তু পাসসেন না আমাকে কল দাও ।01763036251। ফন সেক্স করতে কল দেন 01763036251.ফন সেক্স৩০০টাকা ইমু সেক্স ৮০০টাকা রেয়াল্ল সেক্স ৪০০০টাকা ১রাত। বেসসস্ত সেক্স বন্দু খুসসেনআমাকে কল দাও 01763036251যেখানে সেক্স করবেন আমেকে কল দাও 01763036251Bondu rasex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763036251"Phnsex 300taka"" imo sex 800taka সমই ১ঘণ্টা সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে ১ বার টাই করে দেখ সেক্সkorla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhonecontack me 01763036251. সব সময় কল দাও 01763036251me 01763036251. সব সময় কল দাও 01763036251

    ReplyDelete

Visitors

Flag Counter